শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে দুইটি বসতঘর আগুনে পুড়ে ছাই!

দক্ষিণ সুনামগঞ্জে দুইটি বসতঘর আগুনে পুড়ে ছাই!

bty

স্টাফ রিপোর্টারঃ  দক্ষিণ সুনামগঞ্জে ২ টি বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে প্রায় ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায: রবিবার রাতে উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের নিধনপুর গ্রামের গোলাব উদ্দিনের ছেলে দিনমজুর আব্দুল গফুর ও আতাউর রহমানের পরিবারের লোকজন প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে ঘুমিয়ে যান। হঠাৎ করে রাত সাড়ে ১১ টায় পিছনের রান্নাঘরে আগুনের দাউদাউ লেলিহান দেখতে পেয়ে তারা তড়িঘড়ি করে সবাই ঘর থেকে বেরিয়ে পড়েন। খবর পেয়ে আশপাশের লোকজন চলে এসে আগুন নিভানোর চেষ্টা করলেও পাশে কোন পুকুর অথবা নদীতে পানি না থাকায় মুহুর্তের মধ্যেই বসতঘর দাউদাউ করে জ¦লতে শুরু করে। আগুনের গতি খুব বেশি থাকায় কারও পক্ষে কসত ঘরের ভিতরে প্রবেশ করা সম্ভব হয়নি। তখন ঘরের ভিতরে থাকা ৯ টি ভেড়া, ১৫ টি মোরগ,দুইটি পরিবারের যাবতীয় আসবাবপত্র,বস্ত্রাদি,দলিলপত্র,আইডি কার্ড,জন্ম নিবন্ধন,শিক্ষার্থীদের যাবতীয় বইপত্র পুড়ে প্রায় ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

বসতঘরের মালিক আব্দুল গফুর ও আতাউর রহমান জানান, আমরা দিনমজুর, আমাদের পরিবারে স্কুলে পড়ুয়া শিক্ষার্থী সহ ১৫ জন লোকের বসবাস। অনেক কষ্ট করে বসতঘর নির্মাণ করেছিলাম, সবকিছু পুড়ে গিয়ে এখন আমরা নি:স্ব অবস্থায় খোলা আকাশের নিচে আছি। এই করুণ অবস্থায় সরকার এবং দেশ বিদেশের বিত্তবানদের পক্ষ থেকে আমরা সাহায্য কামনা করি। তবে আগুন লাগার কারণ হিসেবে রান্নাঘরে থাকা বিদ্যুতের বাল্প বাস্ট হয়ে দ্রুত আগুন ছড়িয়ে পড়েছে বলে মনে করছেন পরিবারের লোকজন।

এ ব্যাপারে পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান মো: নুরুল হক জানান, খবর পেয়ে পুড়ে যাওয়া বসতঘর পরিদর্শণ করেছি ও বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেছি এবং সরকারের পক্ষ থেকে তাদেরকে বসতঘর নিমার্ণের আশ্বাস দেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com